Header Ads

  • সর্বশেষ খবর

    আক্কাসের মিথ্যা বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগ সভাপতি তুষারের নেতৃত্বে মিছিল! rajshahirdorpon24

     

    প্রতিবাদ মিছিল করেছে চারঘাট উপজেলা ছাত্রলীগ

    নিজস্ব প্রতিবেদকঃ 

    রাজশাহীর বাঘা পৌরসভার মেয়র আক্কাস আলীর মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে রাজশাহী কোর্ট চত্বরে প্রতিবাদ মিছিল করেছে চারঘাট উপজেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-মামুন তুষারের নেতৃত্বে কয়েকশ ছাত্রলীগের নেতাকর্মী মিছিলে অংশগ্রহণ করেন।


    জানা যায়, রবিবার রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদের প্রতারণা মামলার রায় ছিল। চাঁদের উপযুক্ত সাজার দাবিতে চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি নেতাকর্মীদের নিয়ে সেখানে অবস্থান কর্মসূচী পালন করছিল। এমন সময় বাঘা পৌর মেয়র আক্কাস আলীর নেতৃত্বে একটি ঝটিকা মিছিল শেষে চারঘাট-বাঘা আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম সম্পর্কে মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়া হয়। 


    এতে ছাত্রলীগের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে তাৎক্ষণিক সভাপতি আল-মামুন তুষারের নেতৃত্বে প্রতিবাদ মিছিল শুরু করে। মিছিল শেষে প্রতিবাদ সভায় আক্কাস আলীকে হুশিয়ারি দিয়ে বক্তব্য রাখেন নেতাকর্মীরা।


    চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-মামুন তুষার বলেন, বহিস্কৃত আ'লীগ নেতা আক্কাস আলী প্রতিনিয়ত উল্টাপাল্টা কথা বলে চলেছেন। অভদ্র এবং মাতাল ছাড়া কেউ প্রিয় নেতা শাহরিয়ার আলম সম্পর্কে এমনটা বলা সম্ভব না। ছাত্রলীগের ধৈর্যের বাঁধ ভেঙে গেছে। আর কোনো ছাড় নয়। আক্কাস আলীকে এবার সব জায়গায় তার কথার দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728